বুধবার, ০৬ জুলাই ২০২২

জামালপুরে জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মাকে মারধর

শেয়ার করুন

জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউপির হাসিল ফকিরপাড়ায় জহুরা নামে একজন অসহায় বৃদ্ধা মাকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে তার ছেলে জামাল কসাই ও স্ত্রী রাশেদা বেগমের বিরুদ্ধে। রোববার সকালে ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে দীর্ঘদিন যাবৎ জামাল কসাই ও তার স্ত্রী রাশেদা বেগম জমি লিখে নেয়ার জন্য জহুরাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছে। জহুরা বেগমের ছোট ছেলে নুরুল ইসলাম ও ছানোয়ার হোসেন মারধরে বাধা দিতে গেলে জামাল কসাই, রাশেদা বেগম, রাসেল ও রকি প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনা নিয়ে এলাকায় বিভিন্ন সময় সালিশ দরবার হয়েছে।

জামাল কসাইয়ের সঙ্গে কথা বললে তিনি জানান, আমার মায়ের দুই ছেলে, দুই মেয়েকে জমি লিখে দিয়েছে। আমাকে লিখে না দেয়ার কারণে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে জহুরা বেগম জানান, আমার বড় ছেলে জামাল কসাই, ছেলে বউ রাশেদা, নাতি রাসেল ও রকি আমাকে প্রায় মারধর করে। আমার জমি ধান চাষ করে আমাকে খাবার দেয় না।

আমার ছোট ছেলে ও মেয়ে খাবার ও ওষুধ কিনে দেয়।

মেষ্টা ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাবু বলেন, এ বিষয় নিয়ে পরিষদে দরবার করে মীমাংসা করে দিলে বাড়িতে গিয়ে তা মানেন না। তিনি ভালো লোক না। এ বিষয়ে অসহায় বৃদ্ধা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

Translate »