শনিবার, ০১ অক্টোবর ২০২২

সাকিবের বাবার নাম ভুল, এটা সম্পূর্ণ বাইরের ব্যাপার : বিসিবি

শেয়ার করুন

দেশের একটি জাতীয় দৈনিকের প্রতিবেদন থেকে জানা গেছে, শেয়ারবাজারে ব্যবসার জন্য মোনার্ক হোল্ডিংসের যে অফিসিয়াল নথি রয়েছে, তাতে নিজের বাবার নাম ভুল করেছেন দেশের জননন্দিত ক্রিকেটার সাকিব আল হাসান।

মোনার্ক হোল্ডিংসের সেই নথিতে দেখা গেছে, সাকিবের বাবার নাম কাজী আবদুল লতিফ লেখা রয়েছে। অথচ এই অলরাউন্ডারের বাবার নাম খন্দকার মাশরুর রেজা।

আজ (রোববার) মিরপুরে এ বিষয় নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তিনি সেখানে জানান এটি সম্পূর্ণভাবে ক্রিকেটের বাইরের ব্যাপার।

সুজন বলেন, ‘সম্পূর্ণ একটা বাইরের ব্যাপার। যাকে (সাকিব) নিয়ে আপনারা বলছেন তিনি নিজেও এখন দেশের বাইরে আছেন, আমি যতটুকু জানি। এ বিষয়গুলো তো আমাদের কাছে সেভাবে আসে না। আপনারা যেভাবে শুনেছেন আমরাও সেভাবে শুনেছি। এ মুহূর্তে এ নিয়ে আমার পক্ষে কিছু বলা সম্ভব না।’

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে সাকিব এখন অবস্থান করছেন গায়ানাতে। সেক্ষেত্রে দুবাইয়ে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে পাওয়া নিয়ে রয়েছে সংশয়।

এ নিয়ে বিসিবি প্রধান নির্বাহী বলেন, ‘না কোনো আপডেট নেই, সাকিবের থাকা না থাকা নিয়ে। আগেও বলেছি তাকে আমরা এনওসি দিয়েছি অনেক আগেই, বাইরের একটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার জন্য। যেহেতু এটা আমাদের হুট করে নেওয়া সিদ্ধান্ত যে, একটা ট্যুর করব, সে ক্ষেত্রে তাকে সিরিজে রাখা হবে কি না, সেটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।’

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

Translate »