শনিবার, ০১ অক্টোবর ২০২২

ভাঙা হচ্ছে না সাফজয়ী মাসুরার বাড়ি

শেয়ার করুন

সাফজয়ী ফুটবলার মাসুরা পারভীনের বাড়িতে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের দেওয়া লাল ক্রস চিহ্ন মুছে দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ফুল ও মিষ্টি নিয়ে জেলা প্রশাসক সাতক্ষীরা শহর থেকে চার কিলোমিটার দূরে বেতনা নদীর তীরে বিনেরপোতা এলাকায় মাসুরাদের বাড়িতে যান।

এ সময় মাসুরার পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পরে জেলা প্রশাসক সড়ক ও জনপথ বিভাগের দেওয়া মাসুরাদের বাড়িটি ভাঙার নিষেধাজ্ঞা প্রত্যাহার করে লাল ক্রস চিহ্ন মুছে দেন। যতদিন মাসুরার বাবার স্থায়ী বাড়ির ব্যবস্থা না হবে ততদিন বর্তমান বাড়িটি ভাঙা হবে না বলে জানান জেলা প্রশাসক।

মাসুরার বাবা রজব আলী জেলা প্রশাসককে জানান, সাতক্ষীরার সাবেক জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দীন থাকাকালে সরকারি এই আট শতক জায়গা তাকে বন্দোবস্ত দেওয়া হয়। এ বাড়িটি ভেঙে দিলে এখন নিরুপায় হয়ে যাবেন। কারণ থাকার বিকল্প ব্যবস্থা নেই তার। একটি স্থায়ী থাকার ব্যবস্থা করার জন্য তিনি জেলা প্রশাসকের কাছে দাবি জানান।

জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির বলেন, মাসুরার বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে। মাসুরার বাবার বাড়িটি সড়ক ও জনপথ বিভাগ থেকে ভেঙে দেওয়ার জন্য লাল ক্রস চিহ্ন দেওয়া হয়েছিল। যতদিন মাসুরার বাবার স্থায়ী থাকার ব্যবস্থা না হবে ততদিন এই বাড়িটি সড়ক ও জনপথ বিভাগ ভাঙবে না। সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি জানান, সাফজয়ী ফুটবলার সাবিনা ও মাসুরা সাতক্ষীরায় আসলে তাদের সংবর্ধনা দেওয়া হবে। এ বিষয়ে গতকাল বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে একটি প্রস্তুতি বৈঠক করা হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

Translate »