মেসির অভ্যর্থনায় গাইবেন শাকিরা!


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৩, ৭:০৪ অপরাহ্ন /
মেসির অভ্যর্থনায় গাইবেন শাকিরা!

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামির হয়ে অভিষেকের অপেক্ষায় আছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। আজই ক্লাবটির সঙ্গে চুক্তি সইয়ের কথা রয়েছে। এছাড়া সব ঠিক থাকলে আগামী রোববার নিজেদের ফুটবলার হিসেবে মেসিকে সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেবে ইন্টার মায়ামি কর্তৃপক্ষ।

মেসির আগমনকে স্মরণীয় করে রাখতে বর্ণাঢ্য অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করেছেন ইন্টার মায়ামির অন্যতম মালিক ডেভিড বেকহ্যাম। তার উদ্যোগেই বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে আমেরিকায় পা রেখেছেন মেসি। ইউরোপের ফুটবল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক। মেসিকে স্বাগত জানাতে বিশেষ আয়োজন করেছেন বেকহ্যামরা।

আগামী ১৬ জুলাই আমেরিকার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় সদস্য, সমর্থকদের সঙ্গে মেসিকে পরিচয় করিয়ে দেবে মায়ামি কর্তৃপক্ষ। পরিচয় পর্বের পর হবে বিশেষ অনুষ্ঠান। বিশ্বখ্যাত শিল্পীরা অনুষ্ঠান করবেন। গণমাধ্যমে গুঞ্জন, শিল্পী তালিকায় রয়েছেন মেসির অতিপরিচিত একজন। পপ গায়িকা শাকিরা।

কলম্বিয়ার শিল্পী শাকিরা জেরার্ড পিকের সাবেক বান্ধবী। মেসি এবং পিকে দীর্ঘদিন বার্সেলোনায় সতীর্থ ছিলেন। দু’জনে ঘনিষ্ঠ বন্ধুও। সেই সূত্রে শাকিরার সঙ্গেও মেসির পরিচয় দীর্ঘ দিনের। ফ্লোরিডার ডিআরভি পিঙ্ক স্টেডিয়ামে শাকিরা ছাড়াও পারফর্ম করবেন পুয়োর্তো রিকোর র‌্যাপার ব্যাড বানি। থাকতে পারেন কলম্বিয়ার আরেক শিল্পী মালুমা। যদিও আনুষ্ঠানিকভাবে শিল্পীদের নাম এখনো প্রকাশ করা হয়নি।

মেসির আগমন ঘিরে মায়ামিতে উৎসবের আবহ। শহরের একটি বহুতলের দেওয়ালে আঁকা হয়েছে মেসির বিশালাকার ছবি। ক্রেনে উঠে সেই ছবিতে তুলির শেষ টান দিয়েছেন বেকহ্যাম নিজেই।

ধারণা করা হচ্ছে আগামী ২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে অভিষেক হতে যাচ্ছে মেসির। লিগ কাপে নিজেদের প্রথম ম্যাচে মেক্সিকোর দল ক্রুজ আজুলের বিপক্ষে আর্জেন্টাইন তারকা প্রথম মাঠে নামবেন বলে মার্কিন সংবাদমাধ্যম মায়ামি হেরার্ল্ডকে জানিয়েছেন ক্লাবটির ব্যবস্থাপনা মালিক হোর্হে মাস।

মেসি মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণার পর দলটির হয়ে তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে যায়। যে টিকিটের দাম ছিল ২৯ ডলার (৩১৩৩ টাকা), সেটাই বেড়ে দাঁড়ায় ৩২৯ ডলারে (৩৫৪৫৪ টাকা)। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক এই তথ্য জানিয়েছিল।