বেলিয়া’র দ্বিবার্ষিক নির্বাচন ১ মার্চ


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২৪, ১:২২ পূর্বাহ্ন /
বেলিয়া’র দ্বিবার্ষিক নির্বাচন ১ মার্চ

বাংলাদেশ এলিভেটর অ্যাকসেলারেটরস অ্যান্ড লিফট ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশন (বেলিয়া) এর আসন্ন ২০২৪-২৬ দ্বিবার্ষিক নির্বাচনে মোট ২৪ জন সদস্য পরিচালনা পরিষদের পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেখানে সর্বমোট ভোটার সংখ্যা ৫০ জন।নির্বাচনি আইনি মোতাবেক একজন ভোটার সর্বচ্চ ২১টি ভোট দিতে পারবেন।

তিন সদস্য বিশিষ্ট বৈধ ও নিরপেক্ষ নির্বাচন কমিটির আনুষ্ঠানিকতায় স্বাধীন, নিরপেক্ষ ও সকলে অংশগ্রহণমূলক ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বেলিয়ার নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে বাংলাদেশের লিফট সেক্টরের মানুষদের ভিতর একটি আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে যা সত্যি বাংলাদেশের লিফট সেক্টরের আগামীদিনের জন্য একটি উন্নয়নের বার্তা বয়ে আনছে।

আগামি ১মার্চ হবে বেলিয়ার নির্বাচন। এ নির্বাচন শুধু বেলিয়ার না, এটা হলো বাংলাদেশের লিফট সেক্টরের আগামি দিনের সঠিক ও যোগ্য নেতৃত্ব বাছাইয়ের সুযোগ। সঠিক ও যোগ্য নেতৃত্ব পেলে শুধু বেলিয়া নয়, সমগ্র বাংলাদেশের লিফট সেক্টরের কল্যানে কাজ করে যাবে বেলিয়া।

আসন্ন “বেলিয়া”র নির্বাচনে সন্মানীত সদস্যগণ তাঁদের পছন্দনীয় যোগ্য প্রার্থী বেছে নিবেন। যাঁদের হাতে আগামী দুবছরের জন্য “বেলিয়া”র সাংগঠনিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব অর্পণ করবেন।