‘বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট’


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন /
‘বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট’

বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট বলে মন্তব্য করেছেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন হেলাল।

রোববার (৩০ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ’ শীর্ষক বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল যাত্রাবাড়ী মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এরপর যাত্রাবাড়ী পার্কে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা-৫ আসনের প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে সংগঠনটির দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাতের পরিচালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির সদস্য এ বি এম আরিফ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরিফ পলাশ।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে অংশ নেয় দক্ষিণ যুবলীগের ৪৮, ৪৯, ৫০, ৬০ থেকে ৭০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা।

ডা. হেলাল উদ্দিন হেলাল বলেন, আবারও বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নির্দেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা মাঠে আছে, আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে।

যুবলীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগ যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করে তাহলে বিএনপিকে ঘরে তুলে দেওয়া হবে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।