জন্মদিনে পরীর ছেলেকে চেইন উপহার দিলেন অপু বিশ্বাস


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০২৩, ৭:৪৭ অপরাহ্ন /
জন্মদিনে পরীর ছেলেকে চেইন উপহার দিলেন অপু বিশ্বাস

একমাত্র সন্তান বলে কথা! তাই ছেলের জন্মদিনটাও পরীমণি উদযাপন করলেন ধুমধাম করে। প্রায় ১৫ লাখ টাকা খরচ করেছেন ছেলের জন্মদিন পালনে। একটি সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন পরী নিজেই।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে উদযাপন করা হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মবার্ষিকী।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত নয়টায় ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে ছেলেকে নিয়ে হাজির হন পরী। এসময় মা ছেলেকে স্বাগত জানান তারকা অভিনেতা-অভিনেত্রীসহ পরীমণির আত্মীয়স্বজনরা।

জন্মদিনের অনুষ্ঠানে মা ও বাবার কেনা পোশাক পরেই হাজির হয়েছিলেন রাজ্য। ছেলেকে পদ্মফুলের রঙের স্যুট কিনে দিয়েছছেন পরী। আর বাবার কেনা সাদা রঙের জুতা পরেই নিজের প্রথম জন্মদিন উদযাপন করেছেন এই তারকা পুত্র।

পরী নিজেও এসেছিলেন পদ্মফুলের রঙের গাউন পরে। ছেলেকে ভালোবেসে পদ্মফুল ডাকেন বলেই পুরো অনুষ্ঠানের আয়োজন ছিল পদ্মফুল ডিজাইনে।

একটি সংবাদমাধ্যমকে পরীমণি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। এই নায়িকার ভাষ্য, অনেক কষ্ট করে এই টাকা জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যর বাবা পাশে থাকলে হয়তো এত কষ্ট করতে হতো না আমাকে।

পরীমণির ছেলের জন্মদিনে স্বর্ণের চেইন উপহার দিতে দেখা গেছে ঢালিউড কুইন অপু বিশ্বাসকে। অনুষ্ঠানে নিজ হাতেই চেইন বের করে রাজ্যকে পরিয়ে দিয়েছেন তিনি। এসময় রাজ্যকে পরীমণির কোলেই দেখা যায়।

অপু বিশ্বাস বাদেও চঞ্চল চৌধুরী, চিত্রনায়িকা শিরিন শিলাসহ একাধিক তারকাকে দেখা গেছে আলোচিত এই নায়িকার ছেলের জন্মদিনের অনুষ্ঠানে। সকলেই রাজ্যকে ভালোবাসায় ভরিয়েছেন পাশাপাশি বিভিন্ন গিফট উপহার দিয়েছেন।