শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হার মানাবে হিট সিনেমাকেও!


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৩, ৯:০৭ অপরাহ্ন /
শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হার মানাবে হিট সিনেমাকেও!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যার জীবনে এসেছে একাধিক প্রেম, বিয়ে ও বিচ্ছেদ। সত্যি বলতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হার মানাবে হিট সিনেমাকেও! যা দিয়ে আস্ত একখানা সিনেমাও তৈরি হয়ে যেতে পারে।

লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ায় শিশুশিল্পী হিসেবে টলিউডে পা রেখেছিলেন শ্রাবন্তী। যার প্রথম সিনেমাই ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ‘মায়ার বাঁধন’ সিনেমাতে অভিনেতার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা হিসেবে তার আত্মপ্রকাশ অবশ্য অনেক পরেই হয়েছিল। ২০০৩ সালে জিতের বিপরীতে ‘চ্যাম্পিয়ন’ সিনেমাতে প্রথম দেখা যায় শ্রাবন্তীকে।

কিন্তু টলিউডে আবারো পা রেখেই একটা বড় ভুল করে বসেছিলেন শ্রাবন্তী, যার জন্য পরে অনুশোচনা করেছিলেন তিনি। নায়িকা হিসেবে নাম করার আগেই পরিবারের অমতে গিয়ে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের এক বছরের মধ্যেই অভিমন্যু ওরফে ঝিনুকের মাও হয়েছিলেন তিনি।

এ কারণে ক্যারিয়ারে একটা দীর্ঘ বিরতিতে পড়ে গিয়েছিল শ্রাবন্তী। কিন্তু ৫ বছর পর ২০০৮ সালে আবারো ‘ভালবাসা ভালবাসা’ সিনেমাতে দেখা মেলে তার। এরপর টলিউডে পরিচিতিও পেয়ে যান বেশ। জিৎ-দেবের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করে দ্রুত ইন্ডাস্ট্রির প্রথম সারিতে নাম লিখেও ফেলেন তিনি। কিন্তু অন্যদিকে তার ব্যক্তিগত জীবনে ওঠে ঝড়।

রাজীবের সঙ্গে দাম্পত্য জীবনে অশান্তি শুরু হয় তার। বাধ্য হয়েই ২০১৬ সালে ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান শ্রাবন্তী। পরে বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী দাবি করেছিলেন, দাম্পত্য জীবনে সুখী ছিলেন না তিনি। রাজীব নাকি তাকে শারীরিকভাবে অত্যাচার করতেন।

এদিকে প্রথম বিয়ে ভাঙার পরের বছরেই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়েতে বসেন শ্রাবন্তী। কিন্তু সে সম্পর্কও ভেঙে যায় এক বছরেই। অন্যদিকে ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করে বসেন তিনি। বছর ঘুরতেই ভাঙন ধরে সে সংসারেও। বর্তমানে রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর।