বাউফলে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত –


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২৩, ৫:৩৬ অপরাহ্ন /
বাউফলে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত –

সঞ্জয় দেবনাথ সিনিয়র রিপোর্টার : বাউফল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বাউফল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম বদি ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম,কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত,ড.অ্যাড: শামিম আল সাইফুল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জহির সরদার,পটুয়াখালীর জেলা যুবলীগের সভাপতি অ্যাড. সৈয়দ শহিদুল ইসলাম,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ মোঃ সোহেল প্রমুখ ।

বক্তরা বলেন,বাউফল উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শিক্ষিত,ত্যাগী ও জনগনের কাছে গ্রহনযোগ্য দেখে গঠন করা হবে । কোন বিনিময়ের মাধ্যমে কমিটি গঠন করা হবে না । যাদের নিয়ে কমিটি গঠন করা হবে তাদের নেতৃত্বে বাউফলে আওয়ামী যুবলীগের সংগঠনকে সুসংগঠিত করতে হবে ।

আজকালের কন্ঠ / সঞ্জয় / শ্বেতা