দলে হাইব্রিড ঢুকে গেছে :ওবায়দুল কাদের


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ১:৩৪ অপরাহ্ন /
দলে হাইব্রিড ঢুকে গেছে :ওবায়দুল কাদের

আজকালের কন্ঠ ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলে হাইব্রিড ঢুকে গেছে। এদের কবল থেকে দলকে রক্ষা করতে হবে।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সদ্য প্রয়াত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোছলেম উদ্দিন আহমদের স্মরণে এ শোকসভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ যৌথভাবে এ শোকসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সদ্য প্রয়াত জননেতা মোছলেম উদ্দিন আহমদ দলের ভেতরে ঢুকে পড়া হাইব্রিডদের নিয়ে ভাবতেন। আমি চাই, হাইব্রিডদের কাছে দল যেন কখনও আত্মসমর্পণ না করে।

বিএনপি ক্ষমতায় বসলে দেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, হাওয়া ভবনের কথা দেশবাসী ভুলে যায়নি। বিএনপির হাজার হাজার কোটি টাকা আমেরিকা ও সিঙ্গাপুরে পাচার করার কথাও কেউ ভোলেনি। মনে রাখতে হবে, বিএনপি ভয়ংকর লুটেরা দল।

তিনি বলেন, বিএনপির গলায় যত জোর, আন্দোলনে তত গতি নেই। বিএনপি বলেছিল ১০ ডিসেম্বর দেশ দখল করবে। খালেদা জিয়া দেশ চালাবে। সরকারকে লাল কার্ড দেখাবে। এ জন্য তারেক রহমানের ডাকে তাদের নেতাকর্মীরা লোটা-কম্বল, হাড়ি-পাতিল নিয়ে সাতদিন সমাবেশের নামে পিকনিক করেছে। তারা এখন লাল কার্ড থেকে নীরব পদযাত্রা করছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।