জাতির পিতা বঙ্গবন্ধু শিশুদের অনেক ভালোবাসতেন


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৩, ১:০৪ অপরাহ্ন /
জাতির পিতা বঙ্গবন্ধু শিশুদের অনেক ভালোবাসতেন

নিজস্ব প্রতিবেদক  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও সুষম খাবার বিতরণের আয়োজন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি।

গত শনিবার রাজধানীর তেজগাঁও রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় এ কর্মসূচি পালিত হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন ও মারূফা আক্তার পপি।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব শিশুদের খুব ভালোবাসতেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শে পথ চলছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নয়ন অভিযাত্রায় অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বাস্থ্য, শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়নে বাংলাদেশ আজ এক রোল মডেল। দেশ পরিচালনায় তার কোন বিকল্প নেই। তাই আবারো আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য সবার প্রতি আহবান জানান।

জাতির পিতার জন্মদিনে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির এই মানবিক উদোগকে স্বাগত জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর ত্যাগের আদর্শে সবাইকে উদ্বুদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি ভোগের নয়, ত্যাগের। পিতার রেখে যাওয়া আদর্শে পথ চলছেন বলেই শেখ হাসিনা আজ উন্নয়ন বিস্ময়।

তিনি বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শ ধারণ করে ভবিষ্যৎ বিনির্মাণ জন্য শিশু কিশোরদের প্রতি আহবান জানান।