আবারও নেটদুনিয়ায় মঈনুল আহসান নোবেল


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৩, ২:২৮ অপরাহ্ন /
আবারও নেটদুনিয়ায় মঈনুল আহসান নোবেল

বিনোদন ডেস্ক : এ প্রজন্মের সঙ্গীতশিল্পী মঈনুল আহসান নোবেল। গানের চেয়ে নানান বিতর্কেই শিরোনামে থাকেন এই গায়ক। বিশেষ করে তার ব্যক্তিজীবনের কারণেই বেশি আলোচনা-সমালোচনার সম্মুখীন হন নোবেল। ফের আলোচনায় এসেছেন নোবেল। সাবেক স্ত্রীকে নিয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট। এর পর থেকেই আবারও নেটদুনিয়ায় চর্চা চলছে তাকে নিয়ে।

তবে সম্প্রতি এর ব্যাখ্যাও দিয়েছেন তিনি। ঠিক কি কারণে এমন স্ট্যাটাস তিনি হুট করে দিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে তিনি গণমাধ্যমে বলেন, এটা আমার আবেগের জায়গা থেকে দিয়েছিলাম। আমার সাবেক স্ত্রী আমাকে নিয়ে প্রায় নানা রকম কথা বলে আমাকে নিয়ে। সেসব কথা আমার কানে আসে। আমি এখানে কাউকে আঘাত দিয়ে কথা বলিনি। আমার সেই স্ট্যাটাসটা পড়লেই বুঝতে পারবেন। বরং আমি নিজে আঘাত পেয়েছি বলেই কথাগুলো লিখেছি।

তিনি আরও বলেন, ‘শ্রোতাদের ভালো ভালো গান দিতে পারলে আমার প্রতি সব রাগ ভুলে যাবেন তারা। প্রত্যেক শিল্পীই প্রচণ্ড রকম প্রেমিক হন।এখন চিন্তা শুধুই অ্যালবাম নিয়ে। আগে ১৪টি গান বের করব। সাড়া পেলে ভালো, না পেলেও সমস্যা নেই। আবার ১৪টি গান নিয়ে আরেকটি অ্যালবাম করার চেষ্টা করব। এ মুহূর্তে আমার কাছে প্রায় ১০০ গান সংগ্রহ আছে।’

এর আগে মঙ্গলবার (১১ এপ্রিল) নিজের ক্যারিয়ার ও সাবেক স্ত্রীকে নিয়ে ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছিলেন নোবেল। তবে সেই স্ট্যাটাসটি পরবর্তীতে মুছে ফেলেন।