‘১০ বছর কে ফিরিয়ে দেবে আমায়’


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৩, ১:০৪ অপরাহ্ন /
‘১০ বছর কে ফিরিয়ে দেবে আমায়’

বিনোদন ডেস্ক : দীর্ঘ ১০ বছর পর মামলা থেকে মুক্তি পেলেন সুরাজ পাঞ্চোলি। আর তাই আদালত প্রাঙ্গণে সবাইকে মিষ্টি খাইয়ে রীতিমতো উৎসব পালন করতে দেখা গেছে এই অভিনেতাকে। ইতোমধ্যে তার সেই আনন্দময় মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়।

বলিউড অভিনেত্রী জিয়া খান আত্মহত্যার মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন অভিনেতা সুরাজ। ওই মামলায় অভিনেতার বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ না মেলায় মুক্তি দেওয়া হয়েছে সুরাজকে।

গত শুক্রবার (২৮ এপ্রিল) অভিনেতার পক্ষে এই রায় দেন বিশেষ সিবিআই আদালতের বিচারক এ এস সাইদ।

সুরাজ বলেন, যন্ত্রণাদায়ক দশটি বছর কাটিয়েছি আমি। কিন্তু আজ আমি জিতেছি। শুধু তা-ই নয়, আত্মমর্যাদা ও সম্মানও ফিরে পেয়েছি আমার। অনেক সাহস প্রয়োজন ছিল এই মুখটা নিয়ে আবার বিশ্বের সামনে দাঁড়ানোর। আর সেটা আমি পেরেছি।

ঈশ্বরের কাছে প্রার্থনা করে অভিনেতা আরও বলেন, এতো অল্প বয়সে যেন আর কাউকে এমন ভয়ানক কিছুর মধ্যে দিয়ে যেতে না হয়। সেই সঙ্গে আমায় কেউ এই দশটা বছর ফিরিয়ে দিতে পারবেন কী? বলে প্রশ্নও তুলেছেন তিনি।

তবে এক দিকে স্বস্তি যে এই যন্ত্রণা থেকে আমার পরিবার রক্ষা পেয়েছে। এই শান্তির চেয়ে বড় আর কিছু নেই আমার জীবনে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৩ জুন, জুহুর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল ২৫ বছরের জিয়ার মরদেহ। এ ঘটনায় অভিনেত্রীর মা রাবিয়া খান মুম্বাইয়ের আদালতে মামলা দায়ের করেছিলেন সুরাজের বিরুদ্ধে। সেই মামলা থেকেই রেহাই পেয়েছেন এই অভিনেতা।

খবর : আনন্দবাজার