রাজ আমাদের কাবিননামা ছিঁড়ে ফেলেছে : পরীমণি


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুন ৫, ২০২৩, ১২:০৭ অপরাহ্ন /
রাজ আমাদের কাবিননামা ছিঁড়ে ফেলেছে : পরীমণি

বিনোদন ডেস্ক : বেশ কয়েক দিন ধরেই আলোচনায় রয়েছে রাজ-পরীমণির দাম্পত্য জীবনের টানাপোড়েন। অভিনেতার ফেসবুক থেকে ছবি ও ভিডিও ফাঁসের পরই ফের কেন্দ্রবিন্দুতে উঠে তাদের এই টানাপোড়েনের গল্প। এদিকে গণমাধ্যমের এক সাক্ষাৎকারে রাজ মার্চেই তাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছেন বলে অভিযোগ করেছেন পরীমণি।

রোববার (৪ জুন) সন্ধ্যায় গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, চলতি বছরের মার্চের শেষ সপ্তাহে রাজ আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছে। শুধু ছেঁড়া বললে সেটি ভুল হবে। সে কাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে। তখন রাজ বলেছিল, সে এই বিয়ে মানে না। কাবিননামা ছিঁড়লেই কি একটি বিয়ে ভেঙে যায়? এতসব হওয়ার পরেও আমি ওর সঙ্গে থাকার চেষ্টা করেছি।

অভিনেত্রী আরও বলেন, আর না, অনেক হয়েছে। এবার টোটালি ফুলস্টপ। ঘর কার সঙ্গে করব? ঘর করার তো কিছুই নেই। ইচ্ছা থাকলেও তো আর সেটি হচ্ছে না। আমি যার সঙ্গে ঘর করব, সেই মানুষই তো নেই।

প্রসঙ্গত, গেল ২৯ মে রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরেই রাজের সঙ্গে পরীমনির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে।