প্রেমিক অর্জুন কাপুরের জন্মদিনে মালাইকার উদ্দাম নাচ


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুন ২৬, ২০২৩, ৩:২৯ অপরাহ্ন /
প্রেমিক অর্জুন কাপুরের জন্মদিনে মালাইকার উদ্দাম নাচ

আজকালের কন্ঠ ডেস্ক : ৩৮ বছরে পা দিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। জন্মদিনে রবিবার গভীর রাতে নিজের কাছের বন্ধুদের নিয়ে একটি পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা। বার্থ ডে পার্টিতে সকলের মধ্যমণি ছিলেন প্রেমিকা মালাইকা আরোরা। প্রেমিকের মধ্যরাতের পার্টিতে নিজের আইকনিক হট আইটেম গান ‘ছাইয়া ছাইয়া’ গানের তালে জমিয়ে নাচলেন তিনি।

লাল-সাদা স্কিনফিট বডিকন পোশাকে মালাইকার রূপের ছটা ঠিকরে বেরোচ্ছিল। খোলা চুলে, কোমরের ঠুমকায় রীতিমতো ঝড় তুললেন মাল্লা। অর্জুনের ঘরোয়া পার্টি পুরো মাতিয়ে দিয়েছেন নায়িকা। নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মধ্যরাতের অর্জুনের জন্মদিনের ভিডিও দেখেই কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

বয়স প্রায় ৫০-এর কোটায় হলেও নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন মালাইকা আরোরা প্রেমিকের জন্মদিনেও ফের তা প্রমাণ করে দিলেন।

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন মাল্লা। ১২বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়নের কথা সকলেই জানেন। বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রলের শিকার হয়েছেন মালাইকা, কিন্তু বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে রাজি নন বলিউডের মাল্লা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন। বয়সে ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।