বামনায় এসএসসির রেজাল্টে সেরা ডৌয়াতলা হাইস্কুল


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২৩, ৫:২৯ অপরাহ্ন /
বামনায় এসএসসির রেজাল্টে সেরা ডৌয়াতলা হাইস্কুল

বামনা( বরগুনা) প্রতিনিধিঃ এবারের এসএসসি পরীক্ষার ফলাফলে পাসের হারের দিক থেকে বামনা উপজেলার পাঁচটি স্কুলের মধ্যে সেরা হলতা ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়। আর জিপিএ-৫ এর দিক থেকে সবচেয়ে ভালো ফল করেছে সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়।

গত শুক্রবার (২৮ জুলাই) এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। ডৌয়াতলা স্কুল থেকে এবার ১০০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৯৯ জন। জিপিএ-৫ পেয়েছে ১২ জন।

জানা যায়- শিক্ষার্থী-শিক্ষক এবং অভিভাবক সবার আন্তরিক চেষ্টায় এই ভালো ফল হয়েছে। ভবিষ্যতেও ভালো ফলাফলের ধারাবাহিকতা থাকবে এই আশা সবার।

এ বছর উপজেলার সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে থেকে ১৮৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। পাস করেছে ১৭৩ জন। এই প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়েছে ১৯ জন।

আসমাতুন্নেছা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ১০১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৯৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১৫ জন।

বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। পাস করেছে ৮০ জন। এই প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়েছে ৭ জন।

রামনা শে-র ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৬৬ জন। এই প্রতিষ্ঠান থেকে কেউ জিপিএ-৫ পায়নি।