শরীয়তপুরের সখিপুর থানা সাব-রেজিস্ট্রি অফিসের কার্যক্রম শুরু


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০২৩, ৮:৫২ অপরাহ্ন /
শরীয়তপুরের সখিপুর থানা সাব-রেজিস্ট্রি অফিসের কার্যক্রম শুরু

মো: নাসির খান শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুর থানা সাব-রেজিস্ট্রি অফিস ( ক্যাম্প) এর কার্যক্রম উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ আগষ্ট) সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পুরাতন থানা ভবনে আলোচনা সভা সম্পন্ন হয়।

জানাজায়, কয়েকমাস আগে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুর থানার ৯টি ইউনিয়নের জনসাধারণের দুর্ভোগ লাঘব, সময় ও অর্থ সাশ্রয়, নিরাপদ ভাবে জমি ক্রয়-বিক্রয় এবং অন্যান্য দলিলাদি রেজিস্ট্রেশনের সুবিধার্থে সখিপুর থানায় একটি সাব-রেজিস্ট্রি অফিস (ক্যাম্প অফিস) স্থাপনের জন্য (ডিও লেটার ) দেন বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। তার প্রেক্ষিতে গত ২৩ জুলাই আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ শফিউল আলমের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সখিপুর থানায় একটি সাব-রেজিস্ট্রি অফিস (ক্যাম্প অফিস) স্থাপনের অনুমোদন দেয়া হয়। তার প্রেক্ষিতে অফিসটির কার্যক্রম শুরু করা হয়েছে।

শরীয়তপুর জেলা রেজিস্টার অমৃত মজুমদারের সভাপতিত্বে সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সাব-রেজিস্টার খন্দকার আহসানুল হকসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।