বাকেরগঞ্জে পরকীয়া প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রেমিক নিহত


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২৩, ১২:২৯ অপরাহ্ন /
বাকেরগঞ্জে পরকীয়া প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রেমিক নিহত

নিজস্ব সংবাদদাতা:-বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় পৌরসভার ৭ নং ওয়ার্ডের শাহ আলমের পুত্র মেহেদী (২৫) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

গত ৩ আগস্ট সকাল বেলা পৌরসভার পার্শ্ববর্তী ইউনিয়ন ভরপাশার ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল শিকদারের বিবাহিত কন্যা সাদিয়া আক্তারকে নিয়ে পরকীয়া প্রেমিক বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডের ফলের দোকানদার মেহেদী মোটরসাইকেল যোগে কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে যায়। সৈকত থেকে মোটরসাইকেলে বাকেরগঞ্জ ফেরার পথে বিকেল ৫ টায় আমতলির মহাসড়কের বান্দ্রা নামক স্থানে আসলে অপরপ্রান্ত থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকে চালক প্রেমিক মেহেদী ঘটনাস্থলে নিহত হয়। মোটরসাইকেলের পিছনে থাকা প্রেমিকার সাদিয়া গুরুতর আহত হন। সংঘর্ষে অপর মোটরসাইকেলের চালকসহ দুইজন গুরুতর আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আহত সাদিয়ার পরিবারের সাথে কথা বলে জানা যায়, তিন বছর আগে কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ে দিয়েছি। স্বামীর বাড়ি থেকে কিছুদিন আগে আমাদের বাড়িতে বেড়াতে আসছে। আজ সকালে মার্কেটে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়েছে। আজ বিকেল পাঁচটায় আমতলি থেকে ফোন আসছে মোটরসাইকেল দুর্ঘটনার।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার জনকণ্ঠকে জানান, নিহত মেহেদির পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তার পরিবারকে দেওয়া হয়েছে। গুরুতর আহত সাদিয়াকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।