পটুয়াখালীর গলাচিপায় পপি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২৩, ৫:৪৩ অপরাহ্ন /
পটুয়াখালীর গলাচিপায় পপি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী

পটুয়াখালী জেলা প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গার্মন্সকর্মী পপি হত্যার বিচারের দাবীতে গত ২রা আগষ্ট শশুর বাড়িতে যৌতুকের দাবীতে পিটিয়ে হত্যার করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহত পপির পরিবার ও এলাকার সাধারণ জনগন।

অদ্য ৪ ঠা আগষ্ট গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়ন হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।গত বুধবার গভীর রাতে শশুর বাড়ি চরমোন্তাজ ইউনিয়নের চরমার্গারেট গ্রামে এ ঘটনাটি ঘটে। পপির পরিবারের দাবি পপির মৃত্যুর জন্য দায়ী করেন স্বামী ও শশুরবাড়ির লোকজনকে। এদিকে পপি মৃত্যুর ঘটনায় স্বামী,শাশুড়ী সহ ৪ জনকে ইতিমধ্যে আটক করেছে রাঙ্গাবালী থানা পুলিশ।

এছাড়াও পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠায়। লাশ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানান।

এদিকে নিহতের পরিবার ও এলাকার সাধারণ জনগন বলেন নিহত পপির লাশ নিয়ে স্বামী, শাশুড়ীসহ হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে (৩ আগষ্ট) বৃহস্পতিবার বিকাল ৫ টায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। এসময় উপস্থিত থেকে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত পপি বেগমের পিতা মোঃ নাসিরউদ্দিন খান,এবং ডাকুয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জাকির হোসেন, রতনদী তালতলী ইউপি সদস্য রিয়াজুল গাজী প্রমুখ।