স্বামীকে বেধে রেখে গৃহবধূকে গণ ধ র্ষণ, গ্রেফতার ৬ যুবক


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২৩, ৫:৫৭ অপরাহ্ন /
স্বামীকে বেধে রেখে গৃহবধূকে গণ ধ র্ষণ, গ্রেফতার ৬ যুবক

আজকালের কন্ঠ ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে চাঁদের হাট কলেজ এলাকায় গজারি বনে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে সখীপুর থানা পুলিশ। এদিকে গ্রেপ্তারকৃতদের শুক্রবার (৪ আগষ্ট) বিকেলে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নিদের্শ দেন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কচুয়া দক্ষিণপাড়া গ্রামের হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত মিয়ার ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫), সমেশ আলীর ছেলে মোজাম্মেল (৩০)।

অন্যদিকে শুক্রবার বিকেলে ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে ভিকটিমের জবানবন্দি গ্রহণের জন্য আদালতে নিয়ে যাওয়া হয়। আদালতে ভিকটিম ২২ ধারায় জবানবন্দি প্রদান করেন।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, গত বৃহস্পতিবার বিকেলে তারা স্বামী-স্ত্রী মিলে উপজেলার কচুয়া এলাকায় চাঁদের হাট কলেজে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার সময় সন্ধ্যার দিকে তাদের পথরোধ করে কয়েকজন যুবক। এসময় তাদের দুইজনকে আটক করে কলেজটির পাশে গজারি বনে নিয়ে যায়। সেখানে স্বামীককে আটকে রেখে রাতে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে তারা। পরে খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদি হয়ে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করে। পরে শুক্রবার বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে শারীরীর পরিক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে ২২ ধারায় জবানবন্দি গ্রহণে জন্য আদালতে প্রেরণ করা হয়। পরে আদালতে ভিকটিম ২২ ধারায় জবানবন্দি প্রদান করেন।