বরগুনায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২৩, ৬:৫৫ অপরাহ্ন /
বরগুনায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন

বামনা বরগুনা প্রতিনিধিঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯৩তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে বৃক্ষরোপণ, আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগ।

গত ৮ আগষ্ট (মঙ্গলবার)বেলা সাড়ে এগারোটার সময় বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে এ বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ অনুষ্ঠানের শুভসূচনা করা হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ই আগষ্টে নিহত সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯৩তম জন্মবার্ষিকীকে স্মরনীয় করে রাখতে বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স চত্বরে বিভিন্ন বনজ ও ফলজ চারা রোপন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আজীবন উপদেষ্টা কে এম আবদুর রশিদ, বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুরাদ হোসাইন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইমুল ইসলাম রাব্বি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম কিবরিয়া সাবু, সাধারণ সম্পাদক গোলাম রাব্বি মিঠু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর কর্মকার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফসহ প্রমুখ।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জীবনি নিয়ে আলোচনা করা হয়।