গোবিন্দগঞ্জে শোক দিবসে মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা:দোয়া ও খাবার বিতরণ


বাংলাদেশের কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০২৩, ১:৪৯ অপরাহ্ন /
গোবিন্দগঞ্জে শোক দিবসে মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা:দোয়া ও খাবার বিতরণ

গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউপির মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু পরিষদ গোবিন্দগঞ্জ উপজেলা শাখা জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আশীষ কুমার দাশ রণ্টুর সভাপতিত্বে ও প্রভাষক তরিকুল ইসলামের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি অ্যাড. আবু আহম্মদ আব্দুল্লাহ কনক, সাধারণ সম্পাদক সনজিবন দেব রকি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি অ্যাড. ভবেশ সরকার, এসএম সবুজ ফকির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনায় বক্তারা জাতীয় শোকদিবস উপলক্ষে ১৫ আগস্টের ভয়াল রাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের নির্মমভাবে হত্যার করুণ ইতিহাস তুলে ধরেন। সেদিনের সেই ঘৃণ্য কাজে যারা সরাসরি এবং ষড়যন্ত্রে যুক্ত ছিল তাদের বিরুদ্ধে আদালতের দেয়া রায়ে পলাতকদের বিদেশ থেকে নিয়ে এসে দ্রুত রায় কার্যকরের দাবি জানান।

আলোচনা শেষে বৃদ্ধাশ্রমে আশ্রিত ৪৪ জনকে নিয়ে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরে তাদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

উল্লেখ্য, মেহেরুননেসা বৃদ্ধাশ্রমে ৪৪জন বৃদ্ধ-বৃদ্ধা সবাই তাদের প্রিয়জন ছেড়ে দীর্ঘদিন থেকে বসবাস করছেন।